বিমান দুর্ঘটনায় সস্ত্রীক ‘টারজান’ নিহত

বিমান দুর্ঘটনায় সস্ত্রীক ‘টারজান’ নিহত

বিমান দুর্ঘটনায় মারা গেছেন হলিউড অভিনেতা জো লারা। তিনি টারজান চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। গত শনিবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার পাম বিচের টেনেসিস বিমানবন্দর থেকে একটি চার্টার্ড বিমানে সস্ত্রীক যাত্রা করেছিলেন লারা। বেলা ১১টায় যুক্তরাষ্ট্রের ন্যাশভিলের একটি হ্রদে বিমানটি বিধ্বস্ত হয়। লারার বয়স হয়েছিল ৫৮ বছর।

যুক্তরাষ্ট্রের বেসামরিক বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, বিমানটি উড্ডয়নের অল্প সময়ের ব্যবধানে বিধ্বস্ত হয়। ধারণা করা হচ্ছে, বিমানে অবস্থানরত সাত যাত্রীই নিহত হয়েছেন।

শনিবার গভীর রাত পর্যন্ত উদ্ধার কার্যক্রমে অংশ নেওয়া দলটি এক সংবাদ সম্মেলনে জানায়, যেখানে বিমানটি ভূপাতিত হয়েছে, সেখান থেকে তারা বিমানের ধ্বংসাবশেষ পেয়েছে এবং মরদেহগুলো উদ্ধারের চেষ্টা করেছে। আজ সোমবার সকাল পর্যন্ত এ উদ্ধার কাজ চলে।

১৯৮৯ সালে প্রথম টারজান চরিত্রে অভিনয় করেন জো লারা। ছবিটির নাম ছিল ‘টারজান ইন ম্যানহাটান’। পরে লারা অভিনীত টিভি সিরিজ ‘টারজান: দ্য এপিক অ্যাডভেঞ্চারস’ দেখানো হয় ১৯৯৬ থেকে ১৯৯৭ সাল। এই সিরিজেই প্রথম টারজানকে সভ্য সমাজে নিয়ে আসা হয়। লারার স্ত্রী গুইন শ্যামব্লিন লারা ডায়েট গুরু হিসেবে পরিচিত। ২০১৮ সালে তাঁরা বিয়ে করেন। এটি তাঁর দ্বিতীয় বিয়ে। আগের সংসারে তাঁর দুটি সন্তান রয়েছে।

Source: